মারদাঙ্গা একশনে ভরপুর তেলেগু আপকামিং প্যান ইন্ডিয়ান মুভি লিস্ট। Upcoming Telegu Pan Indian Movies

সাউথের সবথেকে বড় সিনেমা ইন্ড্রাস্ট্রি হল তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি। সাউথ সিনেমা বলতে যাদের বোঝায় তাদের সিংহ ভাগই হল তেলেগু ইন্ডাস্ট্রির সেলিব্রেটি। তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিকে বলা হয় টলিউড। যারা মূলত তেলেঙ্গা অন্ধ্রপ্রদেশের সুপারস্টার। 


টলিউড ইন্ডাস্ট্রি দুটি আলাদা রাজ্যে বিভক্ত হলেও মূলত হায়দ্রাবাদকে তেলেগু সিনেমার প্রাণকেন্দ্র হিসেবে ধরা হয়। যেখান থেকে ইন্ডিয়া জুড়ে জনপ্রিয়তা লাভ করেছে মেগাস্টার চিরঞ্জিভি, নাগার্জুন, বালাকৃষ্ণ, পাওয়ান কল্যান, মহেশ বাবু, প্রভাস, আল্লু আর্যুন, জুনিয়র এনটিআর, রামচরণ, নানি, বিজয় দেবরকোন্ডা, রভি তেজা ছাড়াও আরো প্রায় হান্ড্রেড এর কাছাকাছি জনপ্রিয় এক্টর এবং এক্ট্রেস। 


প্রিয় ভিজিটরস আজ আমরা তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিস আপকামিং সিনেমাগুলো নিয়ে আলোচনা করবো। তো চলুন শুরু করা যাক আজকের এই আর্টিকেল টি...


দাসারা (Dasara)

দাসারা একটি পলিটিক্যাল একশন ড্রামা ফিল্ম। ন্যাচারাল স্টার নানি-র স্টোরি সিলেকশন যে কতটা দক্ষ সেটা তার আগের সিনেমাগুলোই প্রমাণ করে। এতে নানির সাথে দেখা যাবে সাউতের ন্যাচারাল বিউটি কৃতি সুরেশ কে। এটি নানির প্রথম কোন প্যান ইন্ডিয়ান ফিল্ম হতে যাচ্ছে এবং এটি নানির ক্যারিয়ার সবথেকে বড় বাজেটের মুভি হতে যাচ্ছে। মুভিতে নানি একজন কয়লার খনি শ্রমিকের ক্যারেক্টার প্লে করবেন। একশন-এডভেঞ্চার টাইপের এই মুভিতে অডিয়েন্স একদম নতুন কিছু এক্সপেরিয়েন্স করতে যাচ্ছেন। মুভিতে নানিকে এক রুড রোল এ অ্যাক্টিং করতে দেখা যাবে। মুভিতে লোকাল পলিটিক এবং গ্যাংস্টারদের মাতামাতি তুলে ধরা হবে। ইতিমধ্যে সিনেমাটির টিজার নজর কেড়েছে নেটিজনদের।

এ মাসেই মুক্তি পেতে যাচ্ছে দাসারা সিনেমাটি। 


টাইগার নাগাসারাও (Tiger Nageswara Rao)

এই মুভিতে লিড রোল এ এক্টিং করবেন অ্যাকশন ফুল প্যাক হিরো রবি তেজা। এতে তার পাশাপাশি থাকবেন নুপুর সানন ও গায়ত্রী। এই মুভির মাধ্যমে একজন মোস্ট পপুলার চোরের কাহিনী তুলে ধরা হবে। এই মুভিতে রাভি তেজাকে এক ভিন্ন লুকে হাজির করা হবে । বিগ বাজেটে প্যান ইন্ডিয়ান আকারে রিলিজ করা হবে মুভিটি। প্রায় 250 কোটি রুপি বাজেটের এই মুভিটি ডিস্ট্রিবিউটের কাজ করে যাচ্ছেন মেগাস্টার চিরঞ্জিভি। হিন্দি মার্কেটে যার জনপ্রিয়তা তুঙ্গে। এটি হতে যাচ্ছে রভি তেজার লাইফের সবথেকে বড় ফিল্ম। এখানে ১৯৭০ সালের টাইগার নাগা সাওরার জীবনী তুলে ধরা হবে। 

রাভানাসুর (Ravanasura)

রাভানাসুর তেলেগুর একটি একশন সাইকো থ্রিলার মুভি। এই মুভিতেও
রাবি তেজাকে একশন করতে দেখা যাবে। এতে সাইকো একশন লুক এ হাজির হবেন তিনিে। সাইকো একশন এই ফিল্মটি পরিচালনা করেছেন সুধির বর্মন। এতে রাভি তেজা, সুশান্ত, দয়া রাম, মডলি শর্মা সহ আরো বেশ কিছু অসাধারণ কাস্টিং দেখা যাবে রাভেনাসুর এই সিনেমাটিতে।
 

হারিহারা ভিরামুল্লু (Hari Hara Veera Mallu)

হারিহারা ভিরামুল্লু পাবান কল্যাণের এক বড় হিস্টোরিক্যাল একশন আডভেঞ্চার ফিল্ম। যেখানে পাবান কল্যাণ কুখ্যাত ঢাকু ভিরা মাল্লুর ক্যারেক্টার এ এক্টিং করবেন। সিনেমার কাহিনী একটি কোহিনুর হীরা কে ডাকাতি নিয়ে সাজানো হয়েছে। এতে পাবান কল্যাণ এর সাথে অর্জুন রামপাল, নার্গিস ফাকরি কেও এক্টিং করতে দেখা যাবে। পাবান কল্যাণ ভক্তরা সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। দেখা যাক কি নিয়ে আসেন পাওয়ারস্টার খ্যাত এই সুপারস্টার।


এজেন্ট (Agent)

এজেন্ট আখিলের একটি স্পাই অ্যাকশন-থ্রিলার মুভি। এই মুভির জন্য আখিল কয়েক বছরের চেষ্টা করে তার বডি ট্রানসফর্মেশন করেছেন। এতে আখিলের সাথে সুপারস্টার মামুতি-কেও একশন লুক এ দেখা যাবে। মুভিটির টিজার ইতিমধ্যেই বলিউড সহ সকল মহলে প্রশংসা কুড়িয়েছে। এমন স্টাইলিশ একশন স্টাইলে লুক এ এর আগে কখনো দেখা যায়নি আখিলকে। 


আর সি ফিফটিন (RC15)

এটি রামচরনের পলিটিক্যাল একশন ড্রামা ফিল্ম। এই মুভিটি ডিরেক্ট করেছেন সাউথের জনপ্রিয় এবং খ্যাতিমান ডিরেক্টর এস শংকর। আর এতে রামচরনের পাশাপাশি কিয়ারা আদ্ভানি ও সুনিল-কেও এক্টিং করতে দেখা যাবে। মুভিতে রামচরকে ডাবল রোল এ এক্টিং করতে দেখা যাবে। ফিফটি পূর্ণতার লক্ষ্যে রামচরণের বিশেষভাবে নজর দিয়েছেন এই মুভিতে। প্রায় আড়াইশো থেকে 300 কোটি বাজেটের এই মুভিটিতে সাউথ এর পাশাপাশি বলিউডেরও বেশ কিছু এক্টর যুক্ত করা হবে। 


আদিপুরুষ (Adipurush)

প্রভাসের প্যান ইন্ডিয়ান মুভির তালিকায় প্রথমেই রয়েছে আদিপুরুষ। এই সিনেমাটির টিজার ইতিমধ্যেই রিলিজ করা হয়েছে। তবে সিনেমার ভি-এফ-ক্স এবং সি-জি-আই নিয়ে অডিয়েন্সের আপত্তি করায় আবারও নতুন করে ভি-এফ-এক্স এর কাজ হতে যাচ্ছে। বিগ বাজেটের এই মুভিটি দর্শকদের কাছে জনপ্রিয় করে তুলতেই নিজেদের ভুল সংশোধন করে নতুন করে সাজানো হচ্ছে সিনেমার ভি-এফ-এক্স। পিরিওডিক্যাল ড্রামা টাইপের এই সিনেমাটিতে অসাধারণ কিছু আশা করছেন সাউথ মুভি ভিকার গান। 


এন-টি-আর থার্টি  (NTR30)

জুনিয়র এনটিআর এর এনটিআর থার্টি হতে যাচ্ছে বিখ্যাত ডিরেক্টর করাতোলা শিভার সাথে। যিনি এর আগে এনটিয়ার এর সাথে ব্লকবাস্টার জনতা গ্যারেজ মুভি ডিরেক্ট করেছিলেন। আর এটিই হবে এনটিয়ারের প্রথম সলো কোনো প্যান ইন্ডিয়ান ফিল্ম।

এর আগে প্যান ইন্ডিয়ান ত্রিপল আর এ ডান্সের জন্য অস্কার পেয়েছেন এই এক্টর। 300 কোটি রুপি বাজেটের এই মুভিতে এনটিয়ার কে আবারো একশন লুক এ হাজির হতে দেখা যাবে। 


সালার (Salaar)

খুব তাড়াতাড়ি রিলিজ করা হবে সালার মুভিটি। যার স্টোরি inspiration ছিলো কে জি এফ সিরিজ থেকে। সিনেমাটি ডিরেক্ট করেছেন প্রশান্ত নীল। আরও বেশি ডার্ক এবং আরো বেশি ডি্প স্টোরি নিয়ে সাজানো হয়েছে সালা্র এর স্টরি । যেখানে প্রভাস কে ফরমানের ক্যারেক্টার প্লে করতে দেখা যাবে। সালার এ প্রভাসের সাথে স্রুতি হাসান, জাববাদ বাবু সহ আরো বেশ কিছু খ্যাতিমান এক্টর কে এক্টিং করতে দেখা যাবে। ডিরেক্ট্র প্রশান্ত নীল জানিয়েছেন সালারের স্টোরির কাছে কেজিএস এক চাইল্ড স্টোরি। বাহুবলির মতোই প্রভাসকে আরও এক নতুন পরিচয় এনে দেবে শালার মুভিটি।


 পুষ্পা ২ (Pushpa 2: The Rule)

তেলেগু প্যান ইন্ডিয়ান সিনেমার তালিকায় আল্লু অর্জুনের পুষ্পা ২ রয়েছে শীর্ষে। যার পুষ্পা দ্বারা এই সিনেমা দিয়ে পুরো ওয়ার্ল্ডে হাইপ সৃষ্টি করেছিলেন আল্লু আর্জুন। সেই সিনেমার সিকুয়েল পুষ্পা ২; পুষ্পা দ্যা রুল আসছে খুব শীঘ্রই। সাউথ ফিল্মের বক্স অফিস কালেকশন এর প্রথম লাইনে নাম লিখিয়েছেন পুষ্পা সিনেমা। এই সিনেমাতে আল্লু আর্যুন কে লাল চন্দন এর রাজত্বে রাজ করতে দেখা যাবে। পুষ্পা দা রুল সিনেমাতে শিসা চারণ জঙ্গল থেকে চেন্নাই এবং সেখান থেকে চায়না। এই সিন্ডিকেটের রাজা পুষপার ইন্টারন্যাশনাল রাজত্বের কাহিনী তুলে ধরা হবে।

পুষ্পা টু সিনেমার বাজেট ধরা হয়েছে 400 কোটি রুপি। বাংলা সহ প্রায় দশটি ভাষায় রিলিজ করা হবে পুষ্পা ২; পুষপা দা রুল এই সিনেমাটি। 


তো প্রিয় ভিজিটর এই সকল আপকামিং তেলেগু সিনেমার মধ্যে আপনার প্রিয় সিনেমার নাম কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর এমনি আরও সাউথ মুভি নিউজ আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইট এ। 

ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post