Exploring Hoichoi : বাঙ্গালীদের সেরা বিনোদন ওটিটি প্লাটফর্ম

গত বছর গুলোতে , বিনোদন জগতে অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মের দিকে মানুষ ব্যাপক ভাবে ঝুকে পড়ছে । বর্তমানে অনেক প্ল্যাটফর্মের মধ্যে Hoichoi app  বাংলা কন্টেন্ট এর জন্য সেরা OTT প্ল্যাটফর্ম হিসাবে প্রমানিত হয়েছে যা আমরা সকলেই জানি । আজকে আমি  ‍জনপ্রিয় ওটিটি প্লাটফ্রম Hoichoi এর খুটিনাটি ও এর জনপ্রিয়তার পিছনে যে কারণগুলি রয়েছে এবং কেন এটি বাঙালি দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে তা আপনাদের মাঝে তুলে ধরব। 

                                    

hoichoi


    Hoichoi app এ কি কি আছে ?

    Hoichoi ‍app এ সিনেমা, টিভি শো, ফুল ওয়েব সিরিজ, মিউজিক ভিডিও সহ বাংলা বিষয়ের উপর তৈরীকৃত সকল প্রকার বিনোদনের ভান্ডার হয়েছে। হইচই প্ল্যাটফর্মটিতে 2000 এর বেশি কন্টেন্ট রয়েছে , যার মধ্যে যেকোনো মানুষের পছন্দের আছেই । আপনি যেকোনো মুভি থেকে শুরু করে সকল ওয়েব সিরিজ পেতে পারেন হইচই তে , Hoichoi-এর ভিতরে প্রত্যেকের জন্য কিছু না কিছু আছে। 


    Hoichoi কেন দর্শকদের কাছে সেরা ওটিটি প্লাটফর্ম ?

    Hoichoi এ  ads  free  কন্টেন্ট দেখতে পারবেন যা অন্যান্য রকমের আনন্দ প্রদান করবে । অন্যান্য OTT প্ল্যাটফর্মে যেরকম 3rd party  ads দেখা যায় সেই ঝামেলা নেই  Hoichoi app টিতে  । এটি দর্শকদের সম্পূর্ণরূপে ভিডিও বা শো গুলোতে মনোনিবেসের সুযোগ করে দেয় এবং কোন ঝামেলা ছাড়াই hoichoi ওয়েব সিরিজ  উপভোগ করা যায়।


    Hoichoi কিসে দেখবেন ?

    Hoichoi দেখা যাবে স্মার্টফোন, ট্যাবলেট, স্মার্ট টিভি এবং ডেস্কটপ সহ সিমিলার প্রায় সকল ডিভাইসে । Hoichoi  iOS এবং Hoichoi Android উভয় ডিভাইসেই দেখতে পারবেন, আর এ কারণেই সকলের কাছেই হইচই একদম সহজ হয়ে উঠছে ।


    Hoichoi ফ্রিতে ব্যবহার করবেন ? নাকি টাকা দিয়ে কিনতে হবে ?

    Hoichoi ফ্রিতে ব্যবহার করতে পারবেন কিন্তু  একদম  সাশ্রয়ী মূল্যের সাবস্ক্রিপশন প্ল্যান কিনে সকল প্রকার ওয়েব সিরিজ বা মুভি,  নাটকের একসেস পেতে পারেন। প্ল্যাটফর্মটি মাসিক, ত্রৈমাসিক এবং বার্ষিক প্যাকেজ সুলভ মুল্যে প্রদান করে, যা দর্শকদের তাদের বাজেট এবং পছন্দগুলির জন্য সবচেয়ে উপযুক্ত ওটিটি প্লাটফর্ম  হিসেবে বেছে নিতে সাহায্য করে।

    আপনি চাইলে ফ্রিতে অথবা গ্রামীণফোনের মাধ্যমে হইচই ফ্রি একসেস পেতে পারেন। 


    hoichoi free সম্পর্কে আর্টিকেলটি দেখুনঃ  ফ্রিতে Hoichoi সাবস্ক্রিপশন



    Hoichoi তে রিলিজ হওয়া ভাইরাল ওয়েব সিরিজ গুলো কি কি ?

    Byomkesh -

    ব্যোমকেশ হল একটি ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ যা শরদিন্দু বন্দ্যোপাধ্যায় নির্মিত বিখ্যাত বাঙালি গোয়েন্দা ব্যোমকেশ বক্সীর উপর ভিত্তি করে বানানো । ব্যোমকেশ বক্সীর চরিত্রে অভিনয় করেছেন সিরিজটিতে অনির্বাণ ভট্টাচার্য এবং Hoichoi এর অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ এটি ।

    Hello -

      রাইমা সেন এবং প্রিয়াঙ্কা সরকার অভিনীত একটি রোমান্টিক থ্রিলার ওয়েব সিরিজের নাম হেলো । এই ওয়েব সিরিজে দুই সেরা বন্ধু, নন্দিতাও অনন্যার জীবনকে ঘিরেই নির্মান করা, এই সিরিজে তারা একই ব্যক্তির প্রেমে পড়ে। 


    Dupur Thakurpo -

    দুপুর ঠাকুরপো একটি কমেডি ওয়েব সিরিজ যা হোটেলে বসবাস করা মানুষের উপর নির্মান করা হয়েছে ।এই সিরিজ টি সব থেকে বেশি ভাইরাল হওয়ার কারণ এটিতে যে হাস্যকর সিন আছে যা দেখলে যে কোনো মানুষই এর প্রেমে পড়ে যেতে পারে।এতে অভিনয় করেছেন জনপ্রিয় বাঙালি অভিনেতা স্বস্তিকা মুখার্জি এবং অভিজিৎ গুহের মত আরো অনেকেই। 


    Eken Babu -

    একেন বাবু একটি রহস্য-কমেডি ওয়েব সিরিজ যেখানে private detective একেন বাবুর চরিত্র অভিনয় করেছেন অনির্বাণ চক্রবর্তী । কলকাতায় বিভিন্ন মামলার সমাধান করা বিভিন্ন কাহিনী এতে তুলে ধরা হয়েছে। 


    Charitraheen -

    চরিত্রহীন একটি নাটক ওয়েব সিরিজ, যা মানুষের জীবনের জটিলতা বা সমস্যা গুলোর উপর নির্মান করা হয়েছে। সিরিজটিতে নয়না গাঙ্গুলি, গৌরব চ্যাটার্জি এবং সৌরভ দাস সহ আরো অনেকেই অভিনয় করেছেন। অবিশ্বস্ততা, যৌন ইচ্ছা এবং আবেশের মতো বিষয়গুলি ফুটিয়ে তোলা হয়েছে চরিত্রহীন ওয়েব সিরিজে।


    Hoichoi ইন্টেরেস্টিং ট্রিকস

    মজার বেপার হলো আপনি হইচই মোবাইল অ্যাপে সাবস্ক্রিপশন নিয়ে আনলিমিটেড স্মার্ট টিভিতে সকল শো উপভোগ করতে পারবেন। এখন কথা হলো কিভাবে hoichoi app লিংক করবেন আপনার স্মার্ট টিভির সাথে তাইতো? 
    সবকিছু পাবেন  আমাদের বিডি আইটি দুনিয়ায়। সতরাং কমেন্ট করে বলে দিন হইচই নিয়ে আপনি কি জানতে চান।

     hoichoi হল বাংলা কন্টেন্টের জন্য সেরা OTT প্ল্যাটফর্ম, যা অরিজিনাল ওয়েব সিরিজ, সিনেমা এবং মিউজিকে ভরপুর। প্ল্যাটফর্মটিতে ব্যবহারকারী-বান্ধব, সাশ্রয়ী মূল্যের এবং বিজ্ঞাপন-মুক্ত স্ট্রিমিংয়ের সাথে হাই কোয়ালিটি ভিডিও আপলোড করে। এটি ভারতে এবং সারা বিশ্বের বাংলাভাষী মানুষের মধ্যে বেশ জনপ্রিয় পছন্দ হয়ে উঠেছে।


    Post a Comment

    Previous Post Next Post