ফেসবুক ইউটিউবের ঝামেলা ছাড়াই ভিডিও দিয়ে টাকা ইনকাম করার সুযোগ দিচ্ছে দেশীয় প্ল্যাটফর্ম

বর্তমানে টাকা ইনকামের বড় মাধ্যমগুলোর মধ্যে রয়েছে ফেসবুক ও ইউটিউব। ইউটিউব ও ফেইসবুকে ভিডিও পাবলিশ করে বর্তমানে বাংলাদেশের হাজার হাজার তরুণ তরুণী টাকা ইনকাম করছে। আমরা সকলেই জানি ফেসবুক এবং ইউটিউবে মনিটাইজেশনের জন্য অনেক ঝামেলা পোহাতে হয়। যা সবার পক্ষে সম্ভব হয় না। আমি আজকে আপনাদের জানাবো ফেসবুক এবং ইউটিউব ছাড়াই ভিডিও পাবলিশ করে কিভাবে টাকা ইনকাম করবেন। মজার বিষয় হচ্ছে আপনার পেমেন্ট বিকাশ নগদ রকেটে নিতে পারবেন। 

ফেসবুক ইউটিউবের ঝামেলা ছাড়াই ভিডিও দিয়ে টাকা ইনকাম করার সুযোগ দিচ্ছে দেশীয় প্ল্যাটফর্ম



বর্তমান বাংলাদেশের অনেকগুলো স্টিমিং অ্যাপ রয়েছে। এরমধ্যে 'টফি' একটি জনপ্রিয় অ্যাপ। Banglalink এর তৈরি এই অ্যাপ প্লে স্টোরে 10 মিলিয়নেরও বেশি ডাউনলোড হয়েছে। বুঝতে পারছেন এটি কত জনপ্রিয়। 


বাংলাদেশের একমাত্র অ্যাপ হিসেবে 'টফি' (Toffee) দিচ্ছে ভিডিও পাবলিশ করে টাকা ইনকামের সুযোগ। প্রথম ভিডিও থেকেই শুরু হবে ইনকাম। 


এজন্যে প্রথমত, আপনাকে 'টফি' অ্যাপে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। প্লে স্টোরে 'Toffee' লিখে সার্চ করলেই পেয়ে যাবেন। সেখান থেকে অ্যাপটি ডাউনলোড করে একাউন্ট রেজিস্টার করে নিন।


Toffee app playstore download



অ্যাকাউন্ট তৈরি হওয়ার পর আপনাকে একটি চ্যানেল ক্রিয়েট করতে হবে। চ্যানেল ক্রিয়েট করার জন্য মাই চ্যানেল অপশনে যান। এরপর আপনার কাঙ্খিত তো চ্যানেলটি  তৈরি করে নিন। 


একটি কথা মনে রাখতে হবে- চ্যানেল খোলার জন্য আপনার নাম, ফোন নাম্বার, ইমেইল, জন্মতারিখ সব ভ্যালিড হতে হবে। আপনার এন.আইডি কার্ডে যে নাম ও জন্মতারিখ থাকবে সেটিই আপনাকে দিতে হবে। টাকা ইনকামের জন্য অবশ্যই আপনার এন.আইডি কার্ড সাবমিট করতে হবে। এর থেকে সহজ পদ্ধতি হয়ত দ্বিতীয় আর নেই। তবে আর দেরি কেন; আজই শুরু করুন। 


বিস্তারিত টফি অ্যাপের 'মাই চ্যানেল' অপশন থেকে 'ক্রিয়েটর পলিসি' তে গেলে জানতে পারবেন।

Post a Comment

Previous Post Next Post