সিউরক্যাশ ব্যালেন্স চেক কোড surecash balance check code


সিউরক্যাশ ব্যালেন্স চেক কোড surecash balance check code

আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন  আছো সবাই ?  আমরা অনেকেই জানি না সিউর ক্যাশ একাউন্ট এর ব্যালেন্স ও উইথ-ড্র অপশন সহ সকল মেনু জানার কোড কি! যারা জানি না তাদের জন্য দিলাম।

আমি ইদানিং দেখি সবাই গুগলে গিয়ে সার্চ করে এসব লিখে: কিভাবে শিওর ক্যাশ একাউন্ট থেকে টাকা বের করে, শিওর ক্যাশ ডায়াল করে ব্যালেন্স চেক করা যায় ইত্যাদি । তাই আজকে আমি আপনাদের sure cash balance check বা sure cash ussd  অথবা ‍শিওর ক্যাশ ইউএসএসডি কোড গুলো নিচে দিয়ে দিলাম।

নিম্নের কোড থেকে আপনি যে সিম ব্যবহার করেন সেটি বেচে নিয়ে শিওরক্যাশ ব্যালেন্স থেকে শুরু করে শিওরক্যাশ পিন রিসেট সহ surecash এর সকল সেবা নিতে পারবেন।

শিওর ক্যাশ এয়ারটেল কোড = *২৫৭#
শিওর ক্যাশ বাংলালিংক কোড =*৪৫৯#
শিওর ক্যাশ রবি কোড/শিওর ক্যাশ জিপি কোড =০৯৬০৬০৬০৬/০৯৬০৯০৯০৯০৯
ক্যাশ টেলিটক কোড =*৩৭৫#

আপনার  হাতে যদি স্মার্ট ফোন থাকে তাহলে তো কথাই নাই, ঝটপট করে প্লে স্টোর থেকে শিওর ক্যাশ অ্যাপটি ডাউনলোড করে নিন। শিওর ক্যাশ অ্যাপটি দিয়ে আপনি খুব সহজে শিওর ক্যাশ ব্যালেন্স চেক সহ, শিওর ক্যাশ টাকা বের করতে পারবেন। 

আমরা অনেকেই জানিনা যে শিওর ক্যাশ হলো রুপালি ব্যাংক এর একটি অনলাইন ইডিশন । যারা রুপালি ব্যাংক এর এই শিওরক্যাশ সম্পর্কে জানতে চান তাহলে কমেন্ট করতে ভুলবেন না। 
আশা করি  এই পোষ্ট এ আমি আপনাদের শিখাতে পেরেছি ” how to check surecash account ussd, surecash balance check , surecash cash withdraw ধন্যবাদ ।

5 Comments

  1. রবি আর জিপি সিমে *#ডায়াল না করে কিভাবে অপশন পাবো?

    ReplyDelete
    Replies
    1. রবিতে উপরের নাম্বার ডায়াল করে শিওর ক্যাশ এর মেনু অপশন দেখতে পারবেন।

      Delete
  2. রিবিতে কিভাবে ব্যালেন্স দেখবো

    ReplyDelete
  3. রবিতে শিওর ক্যাশো টাকা কিভাবে দেখবো

    ReplyDelete
Previous Post Next Post