বিটকয়েন আয়ের সেরা অ্যাপ 2023 earn bitcoin by bitmaker app

আসসালামু আলাইকুম। আমার অদ্য এই টিউটোরিয়ালের উদ্দেশ্য যারা বিটকয়েন আয় করছেন তারা তাদের আয়কে বাড়ানো আর যারা এখনও চেষ্টা করেন নাই তারা একবার চেষ্টা করে প্রমাণ নিজের চোখে দেখতে পারেন।
বিটকয়েন বর্তমান যুগে কারেন্সি এর একটি আলোচিত বিষয়। পৃথিবীতে সবচেয়ে দামী কারেন্সি হচ্ছে এই বিটকয়েন। আসুন এবার আসল কথায় আসা যাক।যে অ্যাপ টির কথা বলবো এর নাম হল Bitmaker। এটির সুবিধা হল অন্যন্যা ওয়েবসাইটের  মতো এখানে বসে বসে কাজ করা লাগেনা। ১০ মিনিট পর পর অ্যাপটিতে ঢুকে blooks claim করলে এ হয়। এর ফলে আপনার সময় ও কাজ দুটিই বেচে যাবে ।সুতারাং এখুনি সময় কাজ শুরু করার। 
বিটকয়েন আয় করতে যা যা লাগবে ঃ
১/একটি Coinbase Account 
২/একটি Bitmaker application 

এর আগে যারা বিটকয়েন আয় করেছেন তাদের কে Coinbase সম্পর্কে বলতে হবেনা। যারা নতুন তাদের কে বলছি কয়েনবেস হল বিটকয়েন জমা করার সবচেয়ে ভাল নিরাপদ ওয়ালেট। যাদের কয়েনবেস নেই , তাদের ও কোনো টেনশন নেই। Create a Coinbase Account  এখান থেকে একটি একাউন্ট তৈরী করে নিন । আর যদি কিভাবে কয়েনবেস একাউন্ট করতে হয় জানতে চান তাহলে কমেন্ট করেন , সেটি নিয়ে আর একটি টিউন আপনাদের জন্য লিখবো অথবা আমাকে মেসেজ করুন সাহায্য করার চেষ্টা করব। এবার কিভাবে bitmaker a কাজ করবেন তাই তা ?।  প্রথমেই গুগল থেকে  download Bitmaker app লিখে সার্চ করে ডউনলোড করে নিন অথবা এখান থেকে ডাউনলোড করে নিন--

Download Now

বিটকয়েন আয়ের সেরা অ্যাপ 2023 earn bitcoin by bitmaker app

 

এটি ওপেন করুন তারপর জিমেইল অথবা ফেইসবুক দিয়ে সাইন ইন করুন invitation code RZL6A এ টি দিন।
এটা দিল আপনি 6000 blooks পাবেন ফ্রিতে।তাই এ এই কোড টা কোথাও লিখে রাখুন invitation code (RZL6A)
অ্যাপ এ গিয়ে সেটিং এ গিয়ে বিটকয়েন এড্রেস দিন
বিট কয়েন এড্রেস পাবেন। আপনার কয়েনবেস একাউন্ট এ যান বিটিসি ওয়ালেট এ ক্লিক করুন।

এরপর get bicoin address এ ক্লিক করে address টা কপি করে আপনার bitmaker অ্যাপ এ গিয়ে bitcoin address এর জায়গায় পেস্ট করুন  দশ মিনিট পর পর ক্লাইম করুন। ৫০০ ব্লকস দিবে তাই
referred friend এ গিয়ে বেশি বেশি ইনভাইট করুন। আর আপনার invite এ একাউন্ট খুললে আপনি 600 blooks পাবেন। তাই বেশি বেশি invite করুন। withdraw নিয়ে কোন সমস্যা নেই 68 হাজার এরমত blooks হলে withdraw দিতে পারবেন। এই টাকা বিট কয়েন address এ যাবে মানে আপনার coinbase একাউন্ট এ যাবে। এখানে কষ্ট ছাড়া আয় করা যায় আর এখান থেকে আমিও payment পেয়েছি তাই আপনাদের সাথেও শেয়ার করলাম। আপনিও করে নিয়ে নিন আর অনলাইনের মাধ্যমে টাকা আয় করুন বিটকয়েন। 
কোনো সমস্যা হলে কমেন্ট করুন।


অনেকেই সার্চ করে, কিভাবে বিটকয়েন ইনকাম করা যায়, কিভাবে অনলাইনে টাকা করা যায়, কিভাবে বিটকয়েন উপার্জন করা যায়,  Earn money from bitcoin, Earn money online, Bitcoin App 2023 ইত্যাদি, তাদের জন্যই এই পোষ্টটি করা হলো।

Post a Comment

Previous Post Next Post